ঢাকা,সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

চকরিয়া পৌরসভার উদোগে ৭ মন্দির ও মণ্ডপে আর্থিক অনুদান বিতরণ

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::
আসন্ন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে কক্সবাজারের চকরিয়া পৌরসভার সাতটি মন্দির ও পূজামণ্ডপ কমিটির মাঝে নগদ টাকা বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার ১৯ অক্টোবর সকালে চকরিয়া পৌরসভার ত্রাণ শাখা এবং ব্যক্তিগত তহবিল থেকে পূজা মন্ডপ গুলোতে নগদ অর্থ বিতরন করেন চকরিয়া পৌরসভা মেয়র আলমগীর চৌধুরী।

তার আগে পৌরসভার মেয়র ও কাউন্সিলররা চকরিয়া পৌরসভার সম্মেলন কক্ষে পৌরসভার আওতাধীন সকল মন্দির ও পূজামণ্ডপ কমিটির সঙ্গে মতবিনিময় সভায় মিলিত হন। সেখানে শান্তিপূর্ণ ও নিরাপদ পরিবেশে আসন্ন দুর্গাপূজা উদযাপন নিশ্চিতে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন উপস্থিত সকলে।

অনুদান বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চকরিয়া পৌরসভা নির্বাহী কর্মকর্তা মাসউদ মোরশেদ,প্যানেল মেয়র ফোরকানুল ইসলাম তিতু, পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর এম নুরুস শফি, ২নং ওয়ার্ডের কাউন্সিলর জনাব সাইফুল ইসলাম হিমু, ৩নং ওয়ার্ডের কাউন্সিলর ইফতেখার উদ্দিন হানিফ, ৪নং ওয়ার্ডের কাউন্সিলর জাফর আলম কালু, ৬নং ওয়ার্ডের কাউন্সিলর আবদুস সালাম , ৯নং ওয়ার্ডের কাউন্সিলর বেলাল উদ্দিন ,৪,৫,৬নং ওয়ার্ডে মহিলা কাউন্সিলর ফারহানা ইয়াছমিন, চকরিয়া কেন্দ্রীয় হরি মন্দির কমিটির সভাপতি প্রদীপ দাশ,চকরিয়া পৌরসভার হিন্দু বৌদ্ধ,খিষ্টান ঐক্য পরিষদে সভাপতি নারায়ন কান্তি দাশ, চকরিয়া পৌরসভা পুজা উদযাপন পরিষদের সভাপতি টিটু বসাক, সাধারণ সম্পাদক নিলোৎব ও সুধাশু সুশীল সহ চকরিয়া পৌরসভার পূজা উদযাপন পরিষদে সকল ওয়ার্ডে সভাপতি-সাধারন সম্পাদক এবং অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী বলেন, জননেত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের শাসনামলে দেশে সকল ধর্মের মানুষের বসবাস নিরাপদ। তার প্রমাণ বিগত সময়ে জনগনের ভোটে আওয়ামীলীগ সরকার যতবার ক্ষমতায় এসেছে ততবারই দেশের সকল ধর্মের মানুষের সবস্থান নিশ্চিতে কাজ করেছে। তিনি বলেন, আওয়ামীলীগই বাংলাদেশে সকল ধর্মের মানুষের জন্য সমানভাবে কাজ করে চলছেন।তিনি চকরিয়া পৌরসভার এলাকার সকল সনাতন ধর্মাবলম্বী ভাই-বোন,বন্ধুদের শারদীয় দুর্গোৎসব এর শুভেচ্ছা জানাচ্ছি। অনুষ্ঠান শেষে পৌরসভা পূজা উদযাপন পরিষদের ধর্মীয় পত্রিকা ‘মহামায়া’ উদ্বোধন করেন মেয়র আলমগীর চৌধুরী।

পাঠকের মতামত: